শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবোরহানউদ্দিনে মাদক ব্যবসায়ী আটক

বোরহানউদ্দিনে মাদক ব্যবসায়ী আটক

এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দরুন বাজারে নিজ বাসায় অভিযান চালিয়ে ৮৪ পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজা এবং ১টি চাইনিজ কুড়ালসহ শামীম মৃর্ধা (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম.এনামুল হকের নেতৃত্বে এসআই মোঃ জাফর ইকবাল, সংগীয় ফোর্স নিয়ে ইয়াবা ব্যবসায়ী শামীমের বাসায় অভিযান চালায় পুলিশ ।

অভিযানে মাদক ব্যবসায়ী শামীমের কাছ থেকে ৮৪পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজা এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয় । আটককৃত শামীম মৃর্ধা সাচড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা আলমগীর মৃধার ছেলে । সে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি ও সেবন করে আসছিলো ৷ এছাড়া গ্রামে বিভিন্ন চুরির নেতৃত্বের অসংখ্য অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে ।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক জানান, আটক শামীম মৃর্ধার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে । মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments