শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ১৪’শ পিস ইয়াবাসহ আটক ১

চান্দিনায় ১৪’শ পিস ইয়াবাসহ আটক ১

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় রয়েল কোচের বাস থেকে ১৪৬০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ অনিক(২৮) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৯ টা নাগাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীরচর এলাকায় রয়েল কোচের একটি বাসে(ঢাকা মেট্রো ব ১৫- ৬২৬৮) তল্লাসী চালিয়ে ১৪৬০ পিচ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনা জড়িত থাকার দায়ে ওই ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক মাদক পাচারকারী অনিক কুমিল্লা জেলার কোতোয়ালী থানার চম্পকনগর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক পাচারকারী নতুন কৌশল অবলম্বন করে সিটের নিচে চুম্বকের মাধ্যমে প্যাকেটগুলো আটকিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন। গোপন সংবাদের ভিত্তিত্বে আমরা অভিযান পরিচালনা করে সফল হই। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments