বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকার সঙ্গে অভিমান, নিজের বুকে গুলি চালালেন পুলিশ সদস্য

প্রেমিকার সঙ্গে অভিমান, নিজের বুকে গুলি চালালেন পুলিশ সদস্য

সদরুল আইন: প্রেমিকার সঙ্গে অভিমান করে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক পুলিশ সদস্য। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিলেটের বিশ্বনাথ থানার কনস্টেবল তপু নাথ (২৫)।

তাকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তপুর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

সোমবার সন্ধ্যা ৭টায় থানা কম্পাউন্ডের ভেতরেই এ ঘটনা ঘটে।

তপু মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের কাশিনগর গ্রামের তমাল চন্দ্রনাথের পুত্র।

পুলিশের একটি সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় বিশ্বনাথ থানার ছাদের উপর নিজেকে গুলি করার আগে মোবাইল ফোনে একটি মেয়ের সঙ্গে ঝগড়া করেন তপু।

এরপর ডিউটি চলাকালীন নিজ রাইফেল নিয়ে ছাদের উপর যান। সেখানে গিয়ে রাইফেল দিয়ে নিজের বুকে গুলি চালান তিনি।

গুলির শব্দ শুনে পুলিশ সদস্যরা ছাদের উপর গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করেন।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তপুকে নিয়ে যাওয়া হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে ওই হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতালে তার শরীরে অস্ত্রোপচার চলছিল। তাকে বেশ কয়েক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। খবর পেয়ে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনসহ পুলিশের ঊধর্বতন কর্মকর্তারা ওসমানী হাসপাতালে ছুটে যান।

এ ব্যাপারে পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে নিজে আত্মহত্যার চেষ্টা করছিল তপু। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তদন্ত করে দেখা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments