বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রবাসীর মৃত্যু, আহত ২

রায়পুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রবাসীর মৃত্যু, আহত ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে মো. সোহেল (২৮) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছে। এসময় আরো ২জন আহত হয়। তাদের জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
সোমবার (৩ ফেব্রুয়ারী) রাত ৮টায় উপজেলার মহাদেবপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এ মর্মান্তিক ঘটনায় স্বজনসহ এলাকাবাসীর মাঝে শোক বইছে। মঙ্গলবার সকাল ৮টায় নিহত প্রবাসীকে তাদের পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে স্বজনরা জানান।

নিহত সোহেল সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের খিদিরপুর গ্রামের নুর নবীর ছেলে। গত ২ মাস পূর্বে তিনি ছুটিতে বাড়ি আসেন। আহতরা হলেন একই গ্রামের রাজন ও কাঞ্চন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সারে ৭টার দিকে লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেল যোগে প্রবাসী সোহেল মোটরসাইকেলটি রায়পুরে যাচ্ছিলেন-। এসময় তারা মহাদেবপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে অপর আরেকটি মোটরসাইকেলের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সোহেল, রাজন ও কাঞ্চন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক প্রবাসী সোহেলকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শিপন বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments