নেত্রকোনায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

হুমায়ুন কবির: নেত্রকোনার খালিয়াজুরীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে মো. তানভির (২৫) নামের এক ক্ষুদ্র মনোহারি ব্যাবসায়ি নিহত হয়েছেন।
শুক্রবার রাতে নূরপুর বোয়ালী গ্রামের নিজ বাড়ির অদূরে পরিত্যাক্ত পাকা সড়কের পাশ থেকে অর্ধমৃত অবস্থায় উদ্ধারের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তানভির খালিয়াজুরী উপজেলার নূরপুর বোয়ালী গ্রামের মো. আবুল বাশারের ছেলে। দুই সন্তানের জনক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঘর থেকে বেরিয়ে যান তানভির। এসয় তার মাকে বলে যান কিছুক্ষণ পর ফিরে আসবে। রাত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সিজিল ও রাহাত বাড়িতে এসে খবর দেয় অর্ধমৃত হয়ে তানভির পড়ে রয়েছে গ্রামের বড় মসজিদের সামনে পাকা পরিত্যাক্ত সড়কে। পরে স্বজনরা গিয়ে ধারালো অস্ত্রে ডান কান কাটা ও মাথায় আঘাতপ্রাপ্ত আর অজ্ঞান অবস্থায় তানভিরকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন থেকে জ্ঞান না ফিরে তার মৃত্যু হয়। স্বজনদের ধারনা খুন করার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবেই দুবর্ৃত্তরা তানভিরকে অস্ত্রাঘাত করেছে বলে জানান নিহতের চাচা আব্দুল মোনায়েম।
খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে, কিংবা কারণটাই কি ? তা এখনো জানা যায়নি। মরদেহের ময়না তদন্ত হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দেয়ার প্রস্তুতি চলছে।