শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

লক্ষ্মীপুরে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

তাবারক হোসেন আজাদ: পারিবারিক বিরোধের জের ধরে-ভগ্নিপতিকে কুপিয়ে জখম করা ও মৃত্যুর ঘটনায় মামলায় আব্দুল করিম ভান্ডারি (৫২) নামের ৫ বছরের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ ।

শনিবার দুপুরে-চররুহিতা গ্রামের বাড়ী থেকে লক্ষ্মীপুর মডেল থানার এএসআই তৌহিদুল ইসলাম পাটোয়ারী করিম ভান্ডারিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন।।

পুলিশ জানান, ২০০৩ সালে সদর উপজেলার শাকচর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে-ভগ্নিপতি আবুল কাসেমকে কুপিয়ে আহত করে আব্দুল করিম ভান্ডারি। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয় আবুল কাশেমকে। কয়েকদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে ।

এঘটনায় করিমসহ ৭/৮ জনকে আসামী করে মামলা করেন করিমের স্ত্রী,(যার মামলা নং-জিআর ২১৭/০৩)। দীর্ঘ শুনানীর পর আদালতের বিচারক চররুহিতা গ্রামের মৃত আহাদ আলীর ছেলে মোঃ আব্দুল করিম ভান্ডারীকে পাঁচ বছর তিন মাস সশ্রম কারাদন্ড দেন। সেই থেকে করিম ভান্ডারি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
শনিবার দুপুরে গোপন সংবাদ পেয়ে গ্রামের বাড়ী থেকে করিম ভান্ডারিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সদর থানার ওসি একেএম আজিজুর রহমান জানান, ভগ্নিপতিকে-মারামারির মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুল করিম মন্ডলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments