রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

ভূঞাপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ৯’শ ৭০ পিচ ফেন্সিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে ভূঞাপুর থানা পুলিশ। বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার গোবিন্দাসী- খানুরবাড়ি বালুর ঘাট এলাকা থেকে ফেন্সিডিলের বড় চালানটি জব্দ করা হয়।

ভূঞাপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

এ বিষয়ে ট্রাফিক সার্জেন্ট ওয়ালিদ বলেন, সকাল ৮ টার দিকে উত্তরবঙ্গ থেকে একটি প্রাইভেট কার বঙ্গবন্ধুসেতু গোল চত্ত্বর পার হওয়ার সময় সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করি। সে বুঝতে পারলে গাড়ির গতি আরো বাড়িয়ে দেয় আমিও ধাওয়া করলে সে গোবিন্দাসীর খানুরবাড়ি ঘাটে এসে প্রাইভেটকারটি রেখে পালিয়ে যায়।

পরে থানায় খবর দিলে ভূঞাপুর থানার কর্মকর্তারা এসে গাড়িতে থাকা ফেন্সিডিলের চালানটি উদ্ধার করে। পরে উদ্ধার হওয়া ফেন্সিডিল ও প্রাইভেটকারটি জব্ধ করে থানায় আনা হয়েছে। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, সার্জেন্ট ওয়ালিদের দৃঢ়তায় আমরা ফেন্সিডিলের বড় একটি চালান জব্দ করতে সক্ষম হয়েছি। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেঞ্জ থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments