কেন্দুয়ায় সাজাপ্রাপ্ত ৪ আসামী গ্রেপ্তার

হুমায়ুন কবির: নেত্রকোণার কেন্দুয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল। সোমবার (২মার্চ)রাতে অভিযান চালিয়ে সংঘর্ষের মামলায় সাজাপ্রাপ্ত ৪ আসামীকে বিভিন্ন বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে মঙ্গলবার (৩মার্চ) দুপুরে নেত্রকোনা আদালতে সোর্পদ করেছেন পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো উপজেলার বলাইশিমূল ইউনিয়নের ভরাপাড়া গ্রামের বাবুল মিয়া,আবুল হাসেম,শহিদ মিয়া, এবং আবুল মিয়া।

পুলিশ সুত্রে জানা যায়, ২০০৫ সালে ওই এলাকার এক গ্রামের সংঘর্ষের মামলায় ওই আসামীদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন আদালত এবং তাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ২০০৫ সালে গ্রামের একটি সংঘর্ষের ঘটনায় ধৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

এদের মধ্যে আদালত আবুল মিয়া নামে একজনের বিরুদ্ধে ৪ বছর। এবং বাবুল মিয়া,অাবুল হাসেম,শহিদ মিয়া,নামে ৩জনের বিরুদ্ধে দুই বছর সাজা হয়।
ওদের বিরুদ্ধে আদালত সাজা প্রদান করা হলেও তারা আত্মসমর্থন না করায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন।
এসময় তিনি আরো জানান, পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে তাদেরকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে। এ অভিযান অপরাধ দমনে অব্যাহত থাকবে।

Previous articleভূঞাপুরে গরু চোরের ৩ সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ
Next articleস্বাধীনতার ৪৯ বছর পরও ভালো নেই রংপুরে শহীদ শংকুর পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।