ঘোড়াশালে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বোরহান মেহেদী: নরসিংদীর ঘোড়াশালে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ কাদির মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী পৌর এলাকার কুমারটেক গ্রামের বাচ্চুর মিয়ার (রেল বাচ্চু) ছেলে।

বুুধবার ( ৪ মার্চ ) রাত ৮টা ৫০ মিনিটের সময় ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহির আলম ও এসআই আলামিন এর নেতৃত্বে একদল পুলিশ বাচ্চুর মিয়ার কুমারটেকের বাড়ির সামনের সড়কে অভিযান চালায়। এসময় ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ তার ছেলে কাদির মিয়াকে আটক করে।

অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ পরিদর্শক জহির আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কাদির মিয়াকে আটক করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে পলাশ থানায় মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

Previous articleবঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
Next articleরিজিয়ন কমান্ডার বৈঠক : বিএসএফের প্রতিনিধি দল বাংলাদেশে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।