মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ভারতীয় ট্রাক চুরি করে পালানোর সময় দুই চোর আটক

বেনাপোলে ভারতীয় ট্রাক চুরি করে পালানোর সময় দুই চোর আটক

শহিদুল ইসলাম: বেনাপোল সীমান্ত থেকে একটি ভারতীয় ট্রাক চুরি করে পালানোর সময় চোর চক্রের দুই সদস্যকে আটক ও তাদের কাছ থেকে একটি ভারতীয় ট্রাক উদ্ধার করেছে বন্দরে নিয়োজিত নিরাপত্তা কর্মিরা।
বৃহস্পতিবার (২৬ মার্চ) গভীর রাতে বেনাপোল টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের ইদ্রিস শেখের ছেলে সোহাগ (২০) ও যশোরের খয়েরতলা এলাকার সরোয়ার হোসেনের ছেলে শাকিল (১৬)।

বন্দরের নিরাপত্তা কর্মি কমিউনিটি পুলিশের কমান্ডার আকবার হোসেন জানান, করোনায় বেনাপোল স্থলবন্দরে ছুটি থাকায় ভারতীয় ট্রাক চালকরা তাদের ট্রাক বন্দরে রেখে ভারতে চলে যায়। আর এই সুযোগে ফাঁকা বেনাপোলে এক শ্রেণির চোর চক্র ভারতীয় ট্রাক চালকদের রেখে যাওয়া ট্রাক চুরি করে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। আটক দুই চোরকে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments