বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকরোনা প্রতিরোধে বেলকুচি থানা পুলিশের ব্যাপক উদ্যোগ

করোনা প্রতিরোধে বেলকুচি থানা পুলিশের ব্যাপক উদ্যোগ

এম এ মুছা: সিরাজগঞ্জ বেলকুচিতে কোভিড-১৯ করোনা বিশ্বব্যাপী মহামারী আকারে রুপ নেয়ায় মানুষ ভয়াবহ পরিস্থিতির মধ্যদিয়ে সময় পার করছে। এমন ভয়াবহ পরিস্থিতিতে কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে থানা পুলিশের পক্ষ থেকে বেলকুচি উপজেলা বাসীকে সচেতন করতে নানা রকম উদ্যোগ গ্রহণ করেছে। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলামের নেতৃত্বে এস আই ও এ এস আইদের সমন্বয়ে গঠিত পুলিশের বিভিন্ন টিম উপজেলার হাট-বাজার,ওলি-গলি সহ প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন। যাহাতে কোন মানুষ কোথাও একত্রিত হয়ে কোন প্রকার গ্যাদারিং করতে না পারে এবং উপজেলার মুকুন্দগাঁতী ও চালা বাজারে ব্যবসায়ী ও সচেতন মহল করোনার বিস্তার রোধে বেলকুচি থানা পুলিশের ভূমিকা নিয়ে বলেন, আমরা বেলকুচি থানা বাসীর সৌভাগ্য আমরা আনোয়ারুল ইসলামের মত একজন বিচক্ষণ ও সচেতন পুলিশ অফিসার পেয়েছি। তারা আরও বলেন পুলিশ তথা প্রশাসন আমাদের সচেতন করতে দিন-রাত যে পরিশ্রম করছেন তা সত্যি অত্যন্ত প্রশংসনীয়। গাড়ামাসী গ্রামের শাহ আলম আকন্দ

চরচালা গ্রামের ইয়াকুব আলী জানান, করোনা প্রতিরোধে বেলকুচি থানার পুলিশ জন সচেতনতায় দিন-রাত প্রচার প্রচারনা করে যাচ্ছেন। বিভিন্ন যায়গাতে লোক সমাগম বিরত রাখতে ব্যাপক ভূমিকা রাখছে। পুলিশের পক্ষ থেকে এতো তোরজোর পূর্বে দেখি নাই এটা অত্যন্ত প্রশংসার দাবিদার। মানুষকে করোনার বিস্তার সম্পর্কে সচেতন করতে আপ্রান চেষ্টা তাদের। এত কিছুর পরও আমরা যদি নিজেরাই সচেতন না হই তাহলে আমরাই শেষ হয়ে যাবো। এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনেয়ারুল ইসলাম জানান, আমরা সচেতনতার জন্য বিভিন্ন ভাবে প্রচার প্রচারণা ও মাইকিং করছি। যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তাদের বাড়ী বাড়ী গিয়ে খবর নিচ্ছি। বিদেশ ফেরতদের বাড়ি চিহ্নিত করে স্টিকার লাগিয়ে দিচ্ছি। জনগণের স্বার্থেই করোনার ব্যাপারে আমরা কাজ করছি। নোভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে । একজন ব্যক্তির নিকট থেকে অন্য ব্যক্তির দূরত্ব নির্ধারণ করে বাজার করার পদ্ধতি শিখিয়ে দিচ্ছে পুলিশের বেলকুচি টিম। যার যার অবস্থান থেকে সরকার ঘোষিত নিয়ম অনুযায়ী চলাফেরা করতের হবে। বৈশ্বিক মহামারী থেকে সকলকে মিলে দেশকে রক্ষা করতে হবে। করোনা প্রতিরোধে তিনি এ ব্যপারে বেলকুচি থানা বাসীর সহযোগীতা কামনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments