মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে সৌদি প্রবাসীর স্ত্রী’র মৃত্যু, ৫ বাড়ী লকডাউন

রামগঞ্জে সৌদি প্রবাসীর স্ত্রী’র মৃত্যু, ৫ বাড়ী লকডাউন

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগঞ্জে এক সউদী প্রবাসীর স্ত্রী (২৬) কান ব্যাথা ও অতিরিক্ত বমিতে মারা যাওয়ার ঘটনায় মৃতের বাড়ীসহ আশেপাশের ৫টি বাড়ী লকডাউন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ (মঙ্গলবার) সকাল ৭টায় তার মৃত্যু হয়।

মৃতের স্বজনরা জানান, উপজেলার দরবেশপুর ইউনিয়নের শোশালিয়া গ্রামের আবু সাঈদ নামের সৌদি প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননী দীর্ঘসময় পর্যন্ত ঢাকার কেরানীগঞ্জে বসবাস করে আসছেন। করোনা ভাইরাসের প্রকোপ ও সংক্রমন এড়াতে একমাস পূর্বে তিনি সন্তানকে নিয়ে বাবার বাড়ী রামগঞ্জে চলে আসেন।

সম্প্রতি তিনি প্রচন্ড কানের ব্যাথায় ভুগছিলেন। সোমবার বিকালে তার পরিবারের লোকজন সমিতির বাজারস্থ একটি দোকান থেকে কানের ড্রপ নিয়ে ব্যবহারের পর শারিরীক অবস্থার অবনতিতে অজ্ঞান হয়ে পড়ে।

আজ সকাল ১০টায় নিকটাত্মীয়রা তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইমদাদুল হক জানান, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি মৃত মহিলাটি মস্তিস্কে রক্তক্ষরনজনিত কারনে মারা যেতে পারে। তবে তার রক্তের নমুনা সংগ্রহ করে লাশ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃতের ঘটনায় ৫টি লকডাউন করা হয়েছে বলেও তিনি জানান।

স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম জানান, লাশ দাফনের পর আমরা প্রশাসনের সহযোগীতায় মৃতের বাড়ীসহ আশেপাশের ৫টি বাড়িলকডাউনের জন্য নির্দেশনা পেয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments