বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে গৃহবধূর আত্নহত্যা, স্বামী আটক

ভূঞাপুরে গৃহবধূর আত্নহত্যা, স্বামী আটক

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরের গাবসারা ইউনিয়নে চরবিহারী গ্রামে এক গৃহবধূর আত্নহত্যার ঘটনা ঘটেছে। হত্যার অভিযোগে আটক করা হয়েছে স্বামী সোহেলকে।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে স্বামী সোহেলের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

পরিবার সূত্রে জানা যায়। উপজেলার গাবসারা ইউনিয়নের চরবিহারী গ্রামের আমীর ব্যাপারীর ছেলে সোহেল এর সাথে একই ইউনিয়নের নিকলা পাড়া গ্রামের মোকবুল হোসেনের ছোট মেয়ে রেহেনার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় । বিয়ের পর থেকেই দুজনের মধ্যে হতো ঝগড়া বিবাদ। মাঝে মধ্যেই মারপিট করতো স্বামী সোহেল। মুখ বুঝে সহ্য করতো রেহানা। আট বছরের সংসারে ঘরে আসে একটি মেয়ে সন্তান। মেয়ের বয়স এখন আট।

গেল মঙ্গবার (২১ এপ্রিল) সকালে স্বামীর সাথে ঝগড়া হয় এবং বেলা তিনটার সময় মেয়ের মামা রহিজ উদ্দিন এর কাছে স্বামী সোহেল ফোন করে বলে রেহানা বিষ খেয়েছে বলে জানায়। যমুনার চরে যাতায়াতের কোন সুব্যবস্থা নেই। পরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সবাই মিলে ভূঞাপুর সদর হাসপাতালে নেয়ার জন্য গোবিন্দাসী নৌকা ঘাটে নিয়ে আসলে রেহানা মারা যান। তখনই সকলে মিলে লাশ নিয়ে মেয়ের বাবার বাড়ি নিকলা পাড়া গ্রামে চলে যায়। পরে খবর পেয়ে গাবসারা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার জুলমাত হোসেন মেয়ের বাবার বাড়িতে ছুটে আসেন এবং মীমাংসা করার প্রস্তাব দিলে সন্দেহ হয় পরিবাবের। পরে স্বামী সোহেলকে আটক করে মেয়ের পরিবারের লোকজন। মেয়ের বাবা স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মরিরুজ্জামানককে বিষয়টি জানালে তিনি থানায় যোগাযোগ করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেন।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলন, আজ বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং স্বামী সোহেলকে আটক করে টাঙ্গাইলে আদালতে প্রেরণ করা হয়েছে। ময়না তনন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। । পরিবারের পক্ষ থেকে মেয়ের বাবা আত্নহত্যা প্ররোচনার একটি মামলা দায়ের করার বিষয়টি নিশ্চত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments