শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, নার্সসহ আরও ৬ জন আক্রান্ত

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, নার্সসহ আরও ৬ জন আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গায় আরও ছয়জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে; যাদের মধ্যে একজন জ্যেষ্ঠ স্টাফ নার্স রয়েছেন। জেলার সিভিল সার্জন এএসএফ মারুফ হাসান জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে পরীক্ষায় বৃহস্পতিবারের প্রতিবেদনে তারা এই ফল জানতে পেরেছেন।

সিভিল সার্জন বলেন, ছয়জনের মধ্যে একজন হলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জ্যেষ্ঠ স্টাফ নার্স। তাছাড়া জেলার আলমডাঙ্গা উপজেলার চারজন ও সদর উপজেলার একজনের পজিটিভ এসেছে। এই ছয়জন নিয়ে এ জেলায় মোট আটজনের কোভিড-১৯ শনাক্ত হল। তাদের মধ্যে একজন ইতোমধ্যেই সুস্থ হয়েছেন।

এছাড়া জেলার জীবননগর উপজেলার উথলী এলাকায় কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে এক নারী মারা গেছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

সিভিল সার্জন বলেন, বুধবার রাত ১১টার দিকে ৪৫ বছর বয়সী ওই নারী উথলী গ্রামে নিজের বাড়িতে মারা যান। তিনি জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনা উপসর্গ থাকায় ওই বাড়িসহ পাশের কয়েকটি বাড়ি অবরুদ্ধ করা হয়েছে। রাতেই পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments