মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় সশস্ত্র হামলায় জেলার যুবলীগ নেতা আহত

কলাপাড়ায় সশস্ত্র হামলায় জেলার যুবলীগ নেতা আহত

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রর নিশাবাড়িয়া এলাকায় ১০ মে রবিবার দুপুরে পটুয়াখালী জেলা যুবলীগের সাবেক নেতা শামীমুজ্জামান কাশেমের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। পুলিশ ঘটনা স্হাল থেকে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে অাসে।

শামীমুজ্জামান কাশেম জানান, তিনি ব্যবসার কাজে ওই এলাকায় গিয়ে স্থানীয় হেলাল মোল্লার দোকানে অবস্থান করছিলেন। এসময় ৫-৬টি মোটরসাইকেলে করে মুখোশধারী সন্ত্রাসীরা এসে কোন কিছু বোঝার আগেই তাকে মারধর শুরু করে। তার কাছে এক লক্ষ টাকা দাবি করে। এসময় তার পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। তাদের হাতে রামদাসহ অন্যান্য অস্ত্র ছিল। হামলা চালিয়ে একটি দোকান ভাংচুর করা হয়। তিনি প্রান বাঁচাতে দৌড়ে একটি বাড়িতে আশ্রয় নেন। পরে কলাপাড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে অাসেন।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক আহতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। হামলাকারীদের খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments