শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে করোনায় জয়ী হয়ে বাড়ি ফিরলেন ছয় মাসের শিশু-কিশোর ভাই বোন

মাদারীপুরে করোনায় জয়ী হয়ে বাড়ি ফিরলেন ছয় মাসের শিশু-কিশোর ভাই বোন

আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ৬ মাসের এক শিশু ও তার ভাই (১৫) বছরের এক কিশোর করোনা ভাইরাসকে জয় করে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে রোববার দুপুরে বাড়ি ফিরেছেন। জেলায় এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৪৯ জন, সুস্থ ২৯ জন এবং দুইজন মৃত্যুবরণ করেন।
জেলা সিভিল সার্জন ডা. মো. শফিকুল ইসলাম বলেন, সদর উপজেলার বাহাদুরপুর এলাকার ৬ মাসের এক শিশু ও তার ভাই ১৫ বছরের এক কিশোর করোনা আক্রান্ত হলে আমরা তাদেরকে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেই। চিকিৎসা শেষে তারা দুজন সুস্থ্য হন। সুস্থ্য হওয়া শিশু ও তার ভাই কিশোরের সাথে তাদের মা হাসপাতালের আইসোলেশনে ছিল। কিন্তু তার মা করোনায় আক্রান্ত হন নাই। শিশুর মায়ের রিপোর্ট নেগেটিভ আসে। দুজনই সুস্থ্য হওয়ায় রোববার দুপুরে তাদের ছাড়পত্র দেই। নতুন করে শিবচরের আক্রান্ত হওয়া ব্যক্তি ঢাকায় করোনা ভাইরাসে নিহত মাংস বিক্রেতার আত্মীয়। এ নিয়ে মাংস বিক্রেতার পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত হলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments