শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে ৮ চিকিৎসকসহ আরও ২০৮ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে ৮ চিকিৎসকসহ আরও ২০৮ জনের করোনা শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে আরও ২০৮ জনের শরীরে করোনা ভাইরাসের নমুনা শনাক্ত হয়েছে। এই নিয়ে চট্টগ্রাম জেলায় করোনা সংক্রমিতের সংখ্যা দাঁড়াল মোট ৩ হাজার ১৯৩ জনে।

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজল রাব্বি জানান, সোমবার ফৌজদারহাটের বিআইটিআইডি, চমেক, সিভাসু ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৬৩১টি নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া গেছে ২০৮ জনের।

এদের মধ্যে নগরীর ১৪২ জন, উপজেলার ৬৩ এবং আরও ৩ জন পজিটিভ রোগী শনাক্ত হয়েছে যাদের ঠিকানা পাওয়া যায়নি।

তিনি আরও জানান, বিআইটিআইডির ল্যাবে সোমবার নমুনা পরীক্ষা করা হয় ২১২টি। এতে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৪৭ জনের। যাদের মধ্যে নগরী ৩৮ জন এবং বিভিন্ন উপজেলার রয়েছেন ৯ জন করোনা সংক্রমিত হয়েছে।

চমেকের ল্যাবে করা ২৬১ নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়া গেছে ১০১ জনের। এদের মধ্যে ৯৬ জন নগরীর এবং এর মধ্যে উপজেলার রয়েছে ৫ জন।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইয়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে ১৫৩ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে ৫৮ জনের। এর মধ্যে নগরী আটজন এবং বিভিন্ন উপজেলার আছে ৪৭ জন।

এছাড়া এ ল্যাবে শনাক্ত হওয়ায় আরও ৩ জন রোগীর কোনো ঠিকানা পাওয়া যায়নি।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়েছে পাঁচটি এবং পজিটিভ পাওয়া গেছে উপজেলার ২ জনের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments