রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে ১ জনের মৃত্যু, এ পর্যন্ত মোট ৮...

মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে ১ জনের মৃত্যু, এ পর্যন্ত মোট ৮ জনের মৃত্যু

আরিফুর রহমান: মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ১০টার দিকে করোনা উপসর্গ নিয়ে পরান পোদ্দার (৫৫) নামের এক ব্যবসায়ী মৃত্যু বরন করেন। নিহত ব্যবাসয়ী মাদারীপুর পৌরসভার কুলপদ্দি এলাকার হরেকৃষ্ণ পোদ্দারের ছেলে। ৫/৬ দিন ধরে তিনি জ¦রে ভূগছিলেন। তিনি দীর্ঘদিন কুলপদ্দি বাজারে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. অখিল সরকার বলেন, রাত ১০টার দিকে পরান পোদ্দার নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আসে। আমরা তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা কার্যক্রম শুরু করা অবস্থায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার করা হয়।
মাদারীপুরে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছে ৮ জন। এ পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩৫৩ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments