১০ লাখ টাকা ডাকাতি: ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ২

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীতে ১০ লাখ টাকা ডাকাতির ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বিতর্কিত কমিটির সহসভাপতি জাকির হোসেন (২৫) ও শিবপুর কারারচর এলাকার মনির হোসেন(২৪)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে তথ্য-প্রযুক্তির সহায়তায় ডিবি পুলিশের এসআই জাকারিয়া আলম ও এএসআই রেজাউল করিমের নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতিকালে ব্যবহৃত একটি নম্বরবিহীন মোটরসাইকেল আলামত হিসেবে জব্দ করে পুলিশ।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও এসআই রুপণ কুমার সরকারগণমাধ্যমকে জানান, গত ১৩ অক্টোবর এনামুল হক নামে এক ব্যবসায়ী ইসলামী ব্যাংক থেকে ব্যবসায়িক কাজে ১০ লাখ টাকা তুলে যাওয়ার পথে খাটেহারা ব্রীজের সামনে দুটি মোটরসাইকেল ও অটোরিক্সায় করে ৮-৯ জন তার পথরোধ করে। তারপর তাকে মারধর করে মেরে ফেলার হুমকি দিয়ে ১০ লাখ টাকা নিয়ে যায়।

পরে ওই ব্যবসায়ী নরসিংদীর পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করলে ডিবি পুলিশের এসআই জাকারিয়া আলম বাদীর কাছ থেকে নানা তথ্য উপাত্ত ও প্রযুক্তির সহায়তায় জাকির ও মনির নামের ডাকাতদলের ২ সদস্যকে গ্রেপ্তার করে। এসময় ডাকাতিকালে ব্যবহৃত একটি নম্বরবিহীন মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।