সাতক্ষীরায় তরুণীকে যৌন হয়রানীর অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

বাংলাদেশ প্রতিবেদক: সাতক্ষীরার কালীগঞ্জে তরুণীকে যৌন হয়রানির অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম সোহেল গাজী (২০)। তিনি উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

কালীগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ছাত্রলীগ নেতা সোহেল গাজী শুক্রবার গভীর রাতে স্থানীয় এক তরুণীর বাসায় গিয়ে যৌন হয়রানি কালে এলাকার লোকজন তাকে হাতে নাতে ধরে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছেন। আটক ছাত্রলীগ নেতাকে বিকাল তিনটার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী নুর আহমেদ রনি জানান, এ ঘটনায় সোহেল গাজীকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে অপসারণসহ গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার জানান, সোহেল গাজীর কর্মকাণ্ড বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও সুনাম নষ্ট করেছে।