শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে জেলা স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীদের ওপর দুর্বৃত্তদের হামলা

মুলাদীতে জেলা স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীদের ওপর দুর্বৃত্তদের হামলা

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের জেলা নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার বেলা ১১টার দিকে মুলাদী পৌর সদরের সিনেমা হলের সামনে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইকবাল হোসেন শামীমসহ নেতাকর্মীরা দুর্বৃত্তদের হামলার শিকার হন। স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার মুলাদীতে তথ্য সংগ্রহ ফরম বিতরণ ও গ্রহণের কাজ করছিলেন। বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু জাহিদ মোল্লা জানান মুলাদী উপজেলায় তথ্য সংগ্রহ ফরম বিতরণ ও গ্রহণের জন্য বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের ৬জন নেতাকর্মীর একটি টিম রবিবার সকালে মুলাদী বন্দর রক্ষা বাধের উত্তরপাড়স্থ উপজেলা বিএনপি কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু ওই টিমের প্রধান বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইকবাল হোসেন শামীম প্রথমে দলীয় কার্যালয়ের না আসার সিদ্ধান্ত গ্রহণ করলে টিমের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি হয়। দ্বিধাবিভক্তির জেরে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাধারণ সম্পাদক আল আমীন খানসহ ৩জন নেতা বরিশাল ফিরে যান। বাকী তিন নেতা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খানের সাথে সাক্ষাত করে সেখানে তথ্য ফরম বিতরণ করে দলীয় কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে মুলাদী সিনেমা হলের সামনে আসলে দুর্বৃত্তদের হামলার শিকার হন। ধারণা করা হচ্ছে দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীদের সাথে সভা এবং ফরম বিতরণ কার্যক্রম বাধাগ্রস্থ করতে একটি গ্রুপ এ হামলা চালিয়ে থাকতে পারে। ফলে দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা উপস্থিত থাকলেও তারা কোনো ফরম পায়নি বলে অভিযোগ রয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক দলের একাধিক নেতাকর্মী জানান দলীয় কোন্দলের কারণে বরিশাল জেলা নের্তৃবৃন্দ মুলাদী বাধের উপরে বিএনপি কার্যালয়ে স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীদের সাথে সাক্ষাতে যাওয়ার সময়ে একটি গ্রুপ ক্ষিপ্ত হয়ে এ হামলা চালিয়েছে। এ হামলার কারনেই উপজেলা বিএনপির কার্যালয় ও মুলাদী কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে উপস্থিত স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা কোনো ফরম সংগ্রহ করতে পারেনি। বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইকবাল হোসেন শামীম হামলার কথা স্বীকার করে বলেন আমরা মুলাদী বাধের উত্তর পাড়ের বিএনপির কার্যালয়ে যাওয়ার সময় সিনেমা হলের সামনে দুর্বৃত্তদের হামলা শিকার হয়েছি। এব্যাপারে মুলাদী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খান জানান বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা আমার সাথে সাক্ষাত করে ফরম বিতরণ শেষে সিনেমা হলের সামনে গেলে একটি মহল তাদের ওপর হামলা চালায়। অপর

দিকে উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা বরিশাল জেলা নের্তৃবৃন্দের ওপর হামলার নিন্দা জানিছেন এবং দলের তথ্য ফরম সংগ্রহ করতে না পেরে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments