বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeঅপরাধডান্স গ্রুপের অন্তরালে তরুণীদের ফাঁদে ফেলে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেফতার ৩

ডান্স গ্রুপের অন্তরালে তরুণীদের ফাঁদে ফেলে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেফতার ৩

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট শহরে ডান্সগ্রুপের অন্তরালে তরুনীদের ব্লাক মেইল করে দেহ ব্যবসার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। শনিবার মধ্যে রাতে শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ৩ তরুনীকে উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন-জয়পুরহাট পৌর শহরের তাঁতি পাড়া মহল্লার মেহেদি হাসানের স্ত্রী মিনু আক্তার গুলশান মোড় মহল্লার আব্দুল মজিদের ছেলে সুমন আহম্মেদ এবং তার স্ত্রী মৌসুমি আক্তার।
কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন থেকে সুন্দরী তরুনীদের নিয়ে একটি ডান্সগ্রুপের অন্তরালে দেহ ব্যবসায় চালিয়ে আসছিল সুমনসহ প্রতারক চক্রের সদস্যরা। ডান্স করার সময় তরুনীদের ভয় ভীতি দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে দেহ ব্যবসায় বাধ্য করে আসছিল। এমন তথ্যর ভিত্তিতে শহরের প্রফেসর পাড়ায় অভিযান চালিয়ে ৩ তরুনীকে উদ্ধার, ৬ টি ভিডিও ধারণের মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments