বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে গৃহবধূকে ধর্ষণ: ধর্ষকের বিচারের দাবিতে মানববন্ধন

মাদারীপুরে গৃহবধূকে ধর্ষণ: ধর্ষকের বিচারের দাবিতে মানববন্ধন

আরিফুর রহমান: মাদরীপুরে গত শুক্রবার (২৭ নভেম্বর) এক গৃহবধুকে কে ধর্ষনের ঘটনার বিচারের দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। আজ সোমবার সকাল ১০ টা দিকে জেলা প্রশাসকে কার্যলয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মাদারীপুর সদর উপজেলার পূৃর্বরাস্তী নিবাসী এক মুক্তিযোদ্ধার মেয়েকে গত শুক্রবার সকাল ১০ টার দিকে তার নিজ বাড়িতে ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার (৩১) পিতা- মোঃ হান্নান হাওলাদার ও তার সহযোগী মোঃ ফয়সাল হাওলাদার(২৩) পিতাঃ সেলিম হাওলাদার উভয় মিলে উক্ত গৃহবধুকে তার বাসভবনে ঢুকে মাথায় পিস্তল ঠেকিয়ে ধর্ষনের চেষ্টা করে। তখন ওই গৃহবধুর চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন চলে আসলে তারা পালিয়ে যায়। উক্ত ঘটনায় মাদারীপুর সাদর থানায় একাটি মামলা দায়ের করা হয়েছে. মামলায় ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার (৩১) ও মোঃ ফয়সাল হাওলাদার(২৩) কে আসামী করা হয়। উক্ত আসামী উভয়ই মাদারীপুর সদর পূৃর্বরাস্তী এলাকার বাসীন্দা।
এলাকাবাসীর তথ্যমতে, মামলার প্রধান আসামী ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার (৩১) মাদারীপুর জেলা শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বিগত দিনেও বিভিন্ন সন্ত্রাসী ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। ক্ষমতার দাপটে তিনি এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments