শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদীতে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা

ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদীতে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা

স্বপন কুমার কুন্ডু: ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ শ্লোগাণে ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হযেছে। শনিবার পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় প্রজাতন্ত্রের কর্মকর্তা ও কর্মচারীরা জাতির পিতার ভাস্কর্যবিরোধী অপতৎপরতার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এসময় বক্তারা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবিধানিকভাবে স্বীকৃত জাতির পিতা। তাঁর বিরুদ্ধে কুরুচিপূর্ণ কোনো মন্তব্য এবং তার বিপক্ষে অবস্থান নিয়ে পরিচালিত যে কোনো অপতৎপরতা প্রজাতন্ত্রের কর্মচারীরা বরদাশত করবে না। যে কোনো মূল্যে তা প্রতিহত করা হবে। ধাপে ধাপে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এই অশুভ গোষ্ঠীর চক্রান্ত প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রজাতন্ত্রের কর্মচারীরা বদ্ধপরিকর।
এতে সভাপতিত্ব করনে উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস।
বক্তব্য রাখেন,সহকারি কমিশনার (ভূমি) মমতাজ মহল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আসমা খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা শাকিলা জাহান, সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলারা বেগম, তথ্য কর্মকর্তা চন্দ্রিমা বিশ্বাস, সহকারি প্রোগ্রামার মাসুদ রানা প্রমূখ। সঞ্চালনা করেন একাডেমিক সুপাভারভাইজার আরিফুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments