শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় শীতার্থ দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ে

কলাপাড়ায় শীতার্থ দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ে

এসকে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় শীতার্থ জেলে,তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ের নামের বে-সরকারি উন্নয়ন সংস্থা। বুধবার দুপুর উপজেলার মহিপুর থানা কো-অপারটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন উপস্তিহ থেকে ওইসব পরিবারের হাতে কম্বল ও মাস্ বিতরন করেন। এ সময় স্ানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফজলু গাজী, কুয়াকাটা প্রেস ক্লাব সভাপতি মো.নাসির উদ্দিন বিপ্লব, কলাপাড়া রিপার্টর্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, মহিপুর প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম, ওই বিদ্যালয়ের শিক্ষক নাসির উদ্দিন সহ গনমাধ্যমকর্মীরা উপস্তিহ ছিলেন।
পাথওয়ের সূত্র জানা গেছে, এ উপজেলায় জেলে, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র্র ১০০০ শীতার্থ পরিবারের মাঝে কম্বল ও মাস্ বিতরণ করা হয়।
পাথওয়র নির্বাহী পরিচালক মো. শাহিন বলেন, প্রচন্ড শীত উপেক্ষা করে এ উপজেলার জেলেরা সাগরে মাছ ধরে জীবিকা নির্বাহ করে। তাই তাদের পাশে দাড়িয়ছি। এছাড়া তৃতীয় লিঙ্গের মানুয় সব সময় অবহলিত থাকে। এদেরকেও সহযাগিতা করা হয়েছে। এ কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments