আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনিতে মটর সাইকেল দুর্ঘটনায় রফিকুল ইসলাম নামে ১জন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছে আরো ১জন। উন্নত চিকিৎসার জন্য  আহত ব্যক্তি কে  ঢাকা পাঠানো হয়েছে।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার সময় সিটি খান নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়,মেল্লাার হাট-ভূরঘাটা সড়কের সিটি খান নামক স্থানে গাছের সাথে সংঘর্ষে রফিকুল ইসলাম শরীফ পিতাঃ জাহাঙ্গীর শরীফ ও জাহিদুল ইসলাম হাওলাদার পিতাঃ রাজ্জাক হাওলাদার মটর সাইকেলে করে কালকিনি আসার সময় মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মেহগনি গাছের সাথে ধাক্কা লেগে দুজনে আহত হয়ে পড়ে থাকেন। এলাকার মানুষ তাদের উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার রফিকুল ইসলাম শরীফকে নিহত ঘোষণা করেন।
অপর আরোহী জাহিদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। প্রাথমিক ভাবে জানাযায় দুজনের বাড়ি মুলাদি উপজেলার মালের হাট গ্রামে। কালকিনি থানার ওসি নাছির উদ্দিন জানান,আমরা লাশ উদ্ধার করেছি এবং অন্যান্য ব্যবস্থা নিচ্ছি।

Previous articleউল্লাপাড়ায় ১শ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleনানা আয়োজনে বেরোবিতে সরস্বতী পূজা উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।