ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে বাঁশঝাঁড় থেকে আসিফ (২১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে আসিফের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

বুধবার (১৭ই ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মুন্সিপাড়া এলাকার একটি বাঁশঝাঁড় থেকে লাশটি উদ্ধার করা হয়। আসিফ ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড মুন্সিপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে বলে তথ্র পাওয়া যায়।

প্রতিবেশিরা অভিযোগ করে বলেন, কিছুদিন আগে স্থানীয় মহিলা ইউপি সদস্যের ছেলে আল আমিন সাগরের সঙ্গে আসিফের ঝগড়া হয়। মঙ্গলবার দুপুরে আসিফকে ডেকে নিয়ে যায় সাগর। পরে রাত সাড়ে ৮টার দিকে বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি আসিফ। বুধবার সকালে বাঁশঝাঁড়ে তার লাশ পাওয়া যায়। পরিকল্পিতভাবেই আসিফকে হত্যা করা হয়েছে।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Previous articleরংপুরে নর্দান মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে কর্তৃপক্ষের প্রতারণার অভিযোগ
Next articleরংপুরে টিসিবি কর্মকর্তা প্রতাপ চন্দ্রের প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।