আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডিবর্দি এলাকার ইটালী প্রবাসী মো.দেলোয়ার হোসেন মাতুব্বর (৫৫) এর উপর অতর্কিত হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার বিকেলে জায়গাজমির সংক্রান্ত জেরে নিজ বাড়ি থেকে বের হওয়ার সময় হামলার স্বীকার হন ওই ইটালী প্রবাসী মো.দেলোয়ার হোসেন মাতুব্বর ও তার ছেলে সাজিদ মাতুব্বর।

স্হানীয় সুত্রে জানা যায়, গ্রামের দেলোয়ার হোসেন মাতুব্বরের সঙ্গে পাশের বাড়ির তোতা মাতুব্বর সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তা নিয়ে এ ঘটনা ঘটেছে।
দেলোয়ার হোসেন মাতুব্বরের ছেলে সাজিদ বলেন, জমির মালিকানা দাবি করে গতকাল বিকালে তোতা মাতুব্বর এর ছেলে অনিক মাতুব্বরের নেতৃত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী দেশী ধারালো অস্ত্র এ হাতুরি নিয়ে হামলা চালায় আমাদের উপর এতে আমার বাবা দেলোয়ার হোসেন মাতুব্বর গুরুতর আহত হয়। হামলাকারীরা প্রথমে আমার মায়ের সাথে খারাপ আচরণ করে আর এই প্রেক্ষিতে বাবা বাধা দিতে আসলে প্রতিপক্ষের লোকজন বাবাকে হাতুড়ি দিয়ে আহত করে। তারপর আমাকেও মারে। তিনি আরো বলেন এই জমি জমি করলে তোরে এবং তোর বাবাকে একেবারে জীবনের তরে শেষ করে দিবো। আমরা এই সন্ত্রাসীরাদের বিচার চাই।
দেলোয়ার হোসেন মাতুব্বর এর স্ত্রী আসমা আক্তার মিতু বলেন,আমাদের এই জমি নিয়ে দ্বন্দ্ব থাকায় স্হানীয় শালীশরা মিমাংসা করে দেওয়ার কথা বলেছে তারপরও তোতা মাতুব্বর এবং তার স্ত্রী ফাতেমা বেগম এ তার ছেলে অনিক মাতুব্বর লোকজন ভাড়া করে নিয়ে এসে আমাদের উপর অতর্কিত হামলা চালায়, আমরা ফাতেমা ও তার ছেলে অনিক মাতুব্বরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। দেলোয়ার হোসেন মাতুব্বর এর চাচাতো ভাই বাবলু মাতুব্বর বলেন, এই তোতা মাতুব্বরের স্ত্রী ফাতেমা আমার চাচাতো ভাইকে হত্যা করার উদ্দেশ্যে এই হামলা করেছে। এর আগে আমরা বাড়িতে বেশ কয়েকবার শালিশ মিমাংসার আয়োজন করলে সে উপস্হিত হয় নাই এবং তার চাচি শাফিয়া বেগম আমাদের সাথে আপোষ মিমাংশা না করার জন্য ইন্দোন যুগিয়ে থাকে এবং এই শাফিয়া বেগমের ছেলে দিপু মাতুব্বর ইটালী থেকে ফোন দিয়ে ও ফেসবুকে বিভিন্ন সময় আমাকে ও আমার পরিবারকে প্রানণাশক হুমকি দিয়ে আসছে। এটা একটি পরিকল্পিত উদ্দেশ্য।
এ বিষয় জানতে , তোতা মাতুব্বর এর স্ত্রী ফাতেমাকে ফোন দিলে তাকে ফোনে পাওয়া যায় নি।
এব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ভুক্তভোগী অভিযোগ দিলে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা নিবো।

Previous articleশাহজাদপুরে বজ্রপাতে দুই কৃষক নিহত
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে ফেনসিডিলসহ মোটরসাইকেল উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।