বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে নৌকার সমর্থকরা হামলা চালিয়ে ভাঙ্গচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মুলাদী-মৃধারহাট সড়কের ফায়ার সার্ভিস এলাকায় গাছুয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোকসেদ মীরের গাড়ীতে হামলা হয়।

আওয়ামী লীগ প্রার্থীর ভাইয়ের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন মোকসেদ মীর। মোকসেদ মীর জানান, তিনি বৃহস্পতিবার বাড়ি থেকে প্রাইভেট গাড়ী নিয়ে মুলাদী আসছিলেন। বেলা ১২টার দিকে গাছুয়া ইউনিয়নের মিয়ারহাটে পৌঁছলে আ’লীগ প্রার্থী জসিম উদ্দীনের ভাই বশির উদ্দীনের নেতৃত্বে নৌকার সমর্থকরা তাঁর গাড়ীর পিছু নেয়। বিষয়টি বুঝতে পেরে তিনি দ্রুত গাড়ী চালিয়ে ফায়ার সার্ভিস এলাকায় পৌছলে সামনে দু’তিনটি লেগুনা ও ইজিবাইক থাকায় গতি কমিয়ে দেন। এসময় নৌকার সমর্থকরা পিছন থেকে হাতুড়ি দিয়ে তার গাড়ীর কাচ ভেঙ্গে ফেলে এবং তার ওপর হামলার চেষ্টা করে। তিনি নিজেকে রক্ষা করতে দ্রুত গাড়ী চালিয়ে মুলাদী থানায় আশ্রয় নেন। এ ঘটনায় তিনি মুলাদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। এব্যাপারে গাছুয়া ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীন বিষয়টি অস্বীকার করে জানান, তার ভাই কিংবা আওয়ামী লীগের কোনো নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী কিংবা কারও ওপর হামলা করেনি। নৌকার প্রচার-প্রচারণা বাঁধাগ্রস্থ করতে মোকসেদ মীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, প্রার্থী মোকসেদ মীরের গাড়ীর পিছনের কাচ ভাঙ্গা রয়েছে। কে বা কাহারা ইট-পাটকেল ছুড়ে গাড়ী ভেঙ্গেছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Previous articleরংপুরে আবু ত্ব-হার সন্ধান চেয়ে তার বন্ধু ও শিক্ষকদের মানববন্ধন
Next article৩৩ বছর পর লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।