স্বপন কুমার কুন্ডু: করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় খুলনা, গোপালগঞ্জ ও রাজবাড়ি জেলা লকডাউন ঘোষণা করায় সাগরদাঁড়ি, টুঙ্গিপাড়া ও মধুমতি এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাগরদাড়ি ও টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। অপরদিকে, ২১ জুন থেকেই যাত্রা বাতিল করা হয় ঈশ্বরদী-ভাঙ্গার মধ্যে চলাচলকারী মধুমতি এক্সপ্রেস ট্রেনের।

পাকশী বিভাগীয় রেলওয়ে পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেন মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা সংক্রমনের কারণে ১১ জুন থেকে রাজশাহী-খুলনা রুটে চলাচলকারী সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী-ভাঙ্গা রুটের মধুমতি এক্সপ্রেস ও রাজশাহী-গোবরা রুটে চলাচলকারী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন রুট সংপ্তি করে ঈশ্বরদী থেকে চলাচল শুরু করে। করোনার সংক্রমন বেড়ে যাওয়ায় ২১ ও ২২ জুন থেকে আন্তঃনগর এই তিনটি ট্রেনের যাত্রা অনিদিষ্টকালের কালের জন্য বাতিল করা হয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট আব্দুল আওয়াল স্বারিত জরুরী বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় খুলনা, রাজবাড়িতে লকডাউন ঘোষণা করা হয়েছে। সেজন্য ২২ জুন থেকে সাগরদাঁড়ি ও টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। এর আগের দিন ২১ জুন থেকে ঈশ্বরদী-ফরিদপুরের ভাঙ্গা রোডে চলাচলকারী মধুমতি এক্সপ্রেস ট্রেনে যাত্রা বাতিল করা হয়।

Previous article৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ৩২বছর পর গ্রেপ্তার
Next articleপাঁচবিবিতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ ইউপি সদস্য গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।