অতুল পাল: পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীতে উপজেলা মৎস্য বিভাগ এবং কালাইয়া নৌ পুলিশ যৌথ অভিযান চালিয়ে চার লাখ টাকার ৮টি বাঁধাজাল জব্দ করেছেন।

বুধবার দিনভর ওই অভিযান চালিয়ে চন্দ্রদ্বীপের একটি খাল থেকে ওই জাল জব্দ করা হয়। পরে বুধবার রাত সারে নয়টার দিকে কালাইয়া নৌ-পুলিশ ফাঁড়ির সামনে জালগুলো পুড়িয়ে ফেলা হয়। কালাইয়া নৌ পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানান, মুজিব বর্ষ উপলক্ষে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়ণে মৎস্য বিভাগ এবং নৌ পুলিশের যৌথ অভিযান চালানো হয়। বুধবার দিনভর অভিযান চালিয়ে বিকেলে চন্দ্রদ্বীপ ইউনিয়নের লতির খাল থেকে ৮টি অবৈধ বাঁধাজাল জব্দ করা হয়। জব্দকৃত জালের পরিশান প্রায় ৫ হাজার মিটার এবং বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা। বাউফল উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, অবৈধ সকল প্রকার জালের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

Previous articleউল্লাপাড়ায় পাথার প্রান্তরে যোগাযোগ ব্যবস্থাকে সহজ ও দ্রুত করে দিয়েছে সাবমারসিবল সড়ক
Next articleসিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা’র বিদায় সংবর্ধনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।