ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে মিলি চক্রবর্তী শান্তনা (৪২) নামের এক নারীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের পাশের লোটো শো-রুমের পেছনে মিলি চক্রবর্তী শান্তনার নিজ বাড়ির গলি থেকে লাশটি উদ্ধার করা হয়। শান্তনা ওই এলাকার সমীর চক্রবর্তী সোনা’র স্ত্রী। সমীর পাশ্ববর্তী লোটো শো রুম দোকানের মালিক।

পুলিশ সূত্রে জানায়, শান্তনার ছেলে রাহুল সকালে ওই গোলীতে তার মায়ের মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ এ কল দেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে তথ্য সংগ্রহের জন্য বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও উপস্থি হন সেখানে।
ছেলে রাহুল বলেন, গতকাল রাত ১১টায় মায়ের সাথে আমার শেষ কথা হয়। মিলির স্বামী সমীর চক্রবর্তী বলেন, “আমি রাতে খেলা দেখার পর ঘুমিয়ে পরি। তার সাথে আর কথা হয়নি।”

তিনি আরো জানায়, মিলি মৃত্যুর আগে বাসার ডায়েরিতে তার রোগাক্রান্তের কথা উল্লেখ্য করে যে, তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয় । কিন্তু অনাকাঙ্খিত এ মৃত্যু মানতে পারছেন না প্রতিবেশীরা। এটা আত্মহত্যা না হত্যা তা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুলতানা রাজিয়া জানান, ঘটনা জানার পরপরই পুলিশ লাশ উদ্ধার করে যাবতীয় আলামত জব্দ করে মরদেহ মর্গে প্রেরন করে। তদন্তের জন্যে ওই নারীর মোবাইলফোন জব্দ করা হয়েছে। পুলিশের পাশাপাশি অন্যান্য গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে তদন্ত চলছে। পরবর্তীতে তার মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করা হবে।

Previous articleতিস্তায় বিলীনের পথে বিদ্যালয়ের দৃষ্টি নন্দন ভবন, নদীগর্ভে ঘরবাড়ী ফসলি জমি
Next articleবাউফলে অবৈধভাবে বালু উত্তোলনের মহোৎসব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।