স্বপন কুমার কুন্ডু: ঈম্বরদীতে ‘শেখ হাসিনা ফ্রি অক্সিজেন ও চিকিৎসা সেবা’ কার্যক্রম চালু হয়েছে। সামপ্রতিক সময়ে ঈশ্বরদী ও আটঘোরিয়ায় করোনা আক্রান্তের হার আশংকাজনক হারে বেড়ে যাওয়ার পাশাপাশি হাসপাতালে স্থান সংকুলান না হওয়ায় এই কার্যক্রম চালু করে রোগীদের বাড়িতে বাড়িতে অক্সিজেন সরবরাহের পাশাপাশি চিকিৎসা সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

‘শেখ হাসিনা ফ্রি অক্সিজেন ও চিকিৎসা সেবা’ কার্যক্রম চালু করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ পুত্র সাকিবুর রহমান শরীফ কনক।

এবিষয়ে কনক শরীফ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে করোনা আক্রান্তদের জন্য সেবা কার্যক্রম নিয়ে ঈশ^রদী ও আটঘোরিয়ার মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনা আক্রান্ত অবহেলিত, বঞ্চিত ও নিম্নআয়ের মানুষের পক্ষে অক্সিজেনসহ চিকিৎসা ব্যয়ভার নির্বাহ করা সম্ভব নয়। তাই আমার প্রয়াত বাবার মতো এই মহাবিপদে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে জীবন রক্ষার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

Previous articleকরোনা রোগীদের জন্য অক্সিজেন দিলেন মিরাজ মোক্তাদির
Next articleকলাপাড়ায় প্রবল বর্ষণে অংশিক ক্ষতিগ্রস্থ পায়রা বন্দর, আবাসন প্রকল্পের কাজ শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।