বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার রাউতারা সুইস গেট সংলগ্ন বড়াল নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ফাহিম হোসেন অনিক (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মৃত অনিক ঢাকা ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের ২য় বর্ষের ছাত্র এবং পাবনা জেলার সাঁথিয়া উপজেলার সোনাতলা গ্রামের এলজিইডি’র প্রকৌশলী আকরাম হোসেনের ছেলে। প্রায় ৫ ঘন্টা চেষ্টার পর সন্ধ্যা ৭ টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃত অবস্থায় নদী থেকে অনিককের লাশ উদ্ধার করে। গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে।
জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিম হোসেন অনিক গতকাল শুক্রবার সকালে শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর মহল্লায় তার নানার বাড়িতে বেড়াতে আসে। এ দিন দুপুর ১ টার দিকে সে তার মামাতো ও খালাতো ভাইদের সাথে রাউতারা সুইস গেট সংলগ্ন বড়াল নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে গোসল করা অবস্থায় অনিক পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করে তাকে না পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়। পরে ডুবুরী দল সন্ধ্যা ৭ টার দিকে অনিককে মৃত অবস্থায় উদ্ধার করে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিক্ষার্থীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Previous articleকেশবপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৭ ব্যক্তিকে অর্থদণ্ড
Next articleমুলাদীতে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।