তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে দ্রুতগতির ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই স্কুলছাত্রী নিহত হয়েছে।

শনিবার সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সদর উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনার পর তাৎক্ষণিক উত্তেজিত জনতা প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত সানজিদা রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের বাসিন্দা আরিফুর রহমানের মেয়ে ও ফাহমিদা আলমগীর হোসেনের মেয়ে। এরমধ্যে সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও ফাহমিদা ঢাকার সেগুন বাগিচা গার্লস হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী। দুজনে সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

জানা গেছে, আরিফুর রহমান তার পরিবার নিয়ে লক্ষ্মীপুর পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে সানজিদা ও ভাগ্নি ফাহমিদাকে নিয়ে মোটরসাইকেলে তিনি কেরোয়া গ্রামের বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে ঘটনাস্থল পৌঁছলে তারা দুজন মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে রামগঞ্জ থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়।

খবর পেয়ে একই সড়কের আটিয়াবাজার এলাকায় জনতা ট্রাকটি আটক করে। এসময় চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। তবে এ ঘটনায় মোটরসাইকেল চালক আরিফুর রহমানের কিছু হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার এসআই আবদুল হান্নান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছে অবরোধ তুলে দেওয়া হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

Previous articleকক্সবাজারে স্কুলে মিলল ব্যালটভর্তি ভোটবাক্স, কারচুপির অভিযোগ
Next articleগাজীপুরে হুমায়ূন আহমেদের ৭৩তম জন্মদিন উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।