আহাম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় হাইব্রিড ও উফসী উন্নত জাতের ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ।

বৃহস্পতিবার (১৮,নভেম্বর)বিকেকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে এসব বীজ ও সার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বিশেষ অতিথি ছিলেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.রায়হান কবির।উপজেলা কৃষি কর্মকর্তা মো.হাসান উদ দৌলা, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, উপসহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা আবুল কাশেম,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুষার,সাংবাদিক রাজন চন্দ প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. হাসান উদ দৌলা জানান, কৃষি প্রণোদনার আওতায় উপজেলার মোট ১৬শ কৃষককে জনপ্রতি ২৫ কেজি বীজ ও সার বিতরণ করা হয়েছে।

Previous articleএইচএসসি পরীক্ষা শুরু ২ ডিসেম্বর
Next articleধর্মীয় স্বাধীনতা লঙ্ঘনের অভিযোগে যুক্তরাষ্ট্রের কালো তালিকায় চীন-রাশিয়াসহ ১০ দেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।