আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় মোবাইল ফোনে ফেসবুক দেখাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রী একে অপরের উপর অভিমানে বিষপানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যানপুর গ্রামে।

এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর/২১) রাতে উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন (১৮) তার স্বামী কল্যানপুর গ্রামের রমজান আলী ব্যাপারির ছেলে রাকিব ব্যাপারির(২৫) বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল ফোন ও ফেসবুক চালানোকে কন্দ্রে করে ঝগড়াঝাটি হয়। এতে অভিমান করে মারিয়া বিষপান করে। স্বজনেরা তাকে দ্রুত সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়ে দ’ুদিন পর বাড়ি নিয়ে যান। হঠাৎ করে শনিবার সকালে মারিয়া অসুস্থ্য হয়ে পড়লে তাকে আবার হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মারিয়ার স্বামী রাকিব তাকে তার শ্বশুর বাড়ি দাফন শেষে সন্ধ্যায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট পান করলে স্বজনেরা তাকে দ্রুত সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১২ টার দিকে রাকিব মারা যায়। জানা যায় রাকিব ও মারিয়া দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে পারিবারিকভাবে প্রায় বছর খানেক আগে তাদের বিয়ে হয়। এ ব্যাপারে সাঁথিয়া থানায় উভয় পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছেন। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যাবস্থা।

Previous articleপোস্টার লাগানের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে সাঁথিয়ায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা
Next articleসম্পদের ভাগ নিয়ে শপিংমলের সামনে প্রকাশ্যে ভাইয়ের স্ত্রীকে মারধর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।