সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাজমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে কোপানো সেই ছেলে গ্রেফতার

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে কোপানো সেই ছেলে গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: মাগুরা সদর উপজেলার উথলী গ্রামে জমি লিখে না দেয়ায় বাবা শহিদুল হককে হত্যা চেষ্টাকারী ছেলে হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প।

সোমবার দুপুরে র‌্যাব-৬-এর ঝিনাইদহ অফিসের কমান্ডিং অফিসার মেজর শরিফুল আহসান সংবাদ সম্মেলনে জানান, বহুল আলোচিত পিতাকে হত্যাচেষ্টা মামলার পালাতক আসামি হানিফকে গ্রেফতারের চেষ্টা করছিল র‌্যাব। পলাতক আসামি হানিফকে তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বালিয়া গ্রামস্থ রুবেল হোসেনের বাড়ি থেকে ভোর রাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, সে মাদাকাসক্ত বলে র‌্যাবের ধারণা। নিকটস্থ আত্মীয়ের বাড়িতে সে আত্মগোপনে ছিল। তাকে মাগুরা থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর সকালে সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামের শহিদুল হককে (৭২) তার ছোটছেলে জমি লিখে না দেয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাতের ৪টি আঙ্গুল কেটে বিছিন্ন করে ফেলে। আহত শহিদুল ইসলাম ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শহিদুল হকের বড় ছেলে মোস্তফা ওই দিন রাতেই মাগুরা সদর থানায় বাবাকে হত্যাচেষ্টার অভিযোগে ছোটভাই হানিফের নামে মামলা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments