বাংলাদেশ প্রতিবেদক: বান্দরবানে ঝর্ণার পানিতে গোসল করতে গিয়ে সাঙ্গু নদী নিখোঁজ আরেক নারী পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম মারিয়া আদনীন (১৯)।

শনিবার সকালে সাড়ে ৯টায় নিখোঁজ দুই ভাই-বোনের মধ্যে আদনীনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এই দুর্ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন তার ভাই আহনাফ আকিব (২২)।

আদনীন নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের ফতুল্লার ইচদারগ্রামের ব্যবসায়ী জহিরুল ইসলামের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন বেতছড়া আর্মি ক্যাম্পের ইনচার্জ সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু আসাদ।

জানা গেছে, গত বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ থেকে ১০ জনের একটি পর্যটকের দল বান্দরবান ভ্রমণে যান। শুক্রবার দুপুরে তারা নৌকা নিয়ে সাঙ্গু নদীর উজানে জেলা শহর থেকে ১২ কিলোমিটার দূরে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বাদুড়া ঝর্ণায় যায়। সেখানে বিকেল ৩টার দিকে সবাই ঝর্ণার পানিতে গোসল করতে নামে। এক পর্যায়ে ঝর্ণার প্রবল স্রোতে আকিব ও মারিয়া আদনীন তলিয়ে নিখোঁজ হন। তাদের উদ্ধার করতে অন‍্যরাও চেষ্টা চালায়। এই সময় আহানাফ আকিবও পানিতে তলিয়ে যান।

পরে স্থানীয়রা অচেতন অবস্থায় মারিয়াকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Previous articleমুলাদীতে জোড়পূর্বক ধান কেটে নেওয়ার চেষ্টা, বাঁধা দেওয়ায় হামলা: নারীসহ আহত ১০
Next articleবাউফল পৌরসভা নির্বাচনের তফশিল ঘোষণা, বিক্ষুব্ধ সম্ভাব্য প্রার্থীসহ ভোট বঞ্চিত ভোটাররা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।