শফিকুল ইসলাম: বৃষ্টির জন্য মহান আল্লাহর রমহত কামনা করে দুই রাকাত ইসতিসকার নামাজ আদায় করে বিশেষ মোনাজাত করেছেন মুসল্লিরা। বৃহস্পতিবার সকালে জয়পুরহাট সদর উপজেলার হিচমী ঈদগাহ মাঠে ইসতিসকার নামাজ ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছ।

হানাইল নোমানিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল কাদিরের আয়োজনে ইসতিশকার নামাজ ও মোনাজাতের আয়োজন করে। নামাজ ও মোনাজাত পরিচালনা করেন হানাইল নোমানিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মওলানা আবুল কালাম মোঃ শরীফুদ্দিন।

নামাজে অংশগ্রহণকারী কয়েকজন মুসল্লি জানান, এই সময়ে বৃষ্টিতে জমিসহ চারদিকে পানি থৈ থৈ করে থাকে। কিন্তু এ বছর সম্পূর্ণ বিপরীত অবস্থা দেখা দিয়েছে। আষাঢ় মাস শেষ হলেও আকাশের তেমন বৃষ্টি নেই। তাই মহান আল্লাহ দরবারে দুই রাকাত নামাজ আদায় করে দো’আ করেছি। মহান আল্লাহ যেন এই পরিস্থিতির অবসান ঘটান। প্রাণীকূলসহ মানবজাতি এমন দুর্ভোগ থেকে মুক্তি পেতে ও মহান আল্লাহ সন্তুষ্টি অর্জনসহ আনুগত্য প্রকাশে নামাজ আদায় করেছেন।

Previous articleচলে গেলেন বাউফলের সাদা মনের মনুষ সত্যরঞ্জন সাহা
Next articleগলাচিপায় চাকরির প্রলোভনে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।