শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাএতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জন্মদিন উদযাপন করলেন শেফ ফারজানা বাতেন

এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জন্মদিন উদযাপন করলেন শেফ ফারজানা বাতেন

বাংলাদেশ প্রতিবেদক: এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন শেফ ফারজানা বাতেন। জন্মদিনে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে আনন্দ করলেন, কেক কাটলেন এবং খাবার গ্রহণ করলেন তিনি। নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, ‘আমার বন্ধুদের প্রায় সবাই বিত্তশালী। এরপর থেকে তারাও এভাবে জন্মদিন অথবা অন্য কোন উৎসব পালন করবে বলে আমার বিশ্বাস।’ শেফ ফারজানা এবার জন্মদিনের আয়োজন করেছিলেন রাজধানীর নূরজাহান রোডের বায়তুল ফজল এতিমখানা ও মাদ্রাসা কমপ্লেক্স। গত ১৭ নভেম্বর ছিলো তাঁর জন্মদিন।

এতিমখানা কমপ্লেক্সে প্রবেশ করলে প্রথমে আলীম নামে একজন হাফিজিয়া শিক্ষার্থী ফারজানা বাতেনকে ফুল দিয়ে বরণ করে নেয়। এরপর মসজিদের খতিবের নেতৃত্বে বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়। শেফের পরিবার ও ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্যের জন্য দোয়া করা হয়। এরপর সবাই মিলে কেক কেটে দুপুরের খাবার গ্রহণ করে। এতিম শিশুদের জন্য মিষ্টিরও ব্যবস্থা রেখেছিলেন তিনি।

এরকম ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য সমাজের বিভিন্ন মহল থেকে শেফ ফারজানা বাতেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments