শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে খুন হওয়া ‘হিজড়া’ আসলে ২ সন্তানের জনক

গাজীপুরে খুন হওয়া ‘হিজড়া’ আসলে ২ সন্তানের জনক

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় দুর্বৃত্তদের হাতে খুন হওয়া ‘হিজড়া’ আসলে দুই সন্তানের জনক। তিনি হিজড়ার ছদ্মবেশে থাকতেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকার কেএস সুপার মার্কেটের সামনের রাস্তা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম আব্দুল খালেক (৪৪)। তিনি গাজীপুর মহানগরের গাছা থানাধীন জাঝর এলাকার মৃত কামালের ছেলে।

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর হোসেন ও স্থানীয়রা জানান, রোববার ভোরে মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় চান্দনা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশের (কেএস সুপার মার্কেটের সামনে) রাস্তার উপর তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক ব্যক্তির লাশ দেখতে পায় স্থানীয়রা। সকালে পুলিশ ট্রিপল নাইনের (৯৯৯) মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের পেটের ডান পাশে ও বাম হাতের কুনুইয়ের নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোররাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন তিনি।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, নিহত আব্দুল খালেকের স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি হিজড়ার ছদ্মবেশে এলাকায় চলাফেরা করতেন এবং বিভিন্ন কৌশলে টাকা-পয়সা উঠাতেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments