শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাভিপি নূরের বিরুদ্ধে অনশনরত ঢাবির সেই শিক্ষার্থী ঢামেকে ভর্তি

ভিপি নূরের বিরুদ্ধে অনশনরত ঢাবির সেই শিক্ষার্থী ঢামেকে ভর্তি

বাংলাদেশ প্রতিবেদক: ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর ও অপর আসামিদের গ্রেফতারের দাবিতে আমরণ অনশনে বসা সেই শিক্ষার্থী অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার (১০ অক্টোবর) রাত ৯টায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জনা গেছে।

তার ভর্তির বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.বাচ্চু মিয়া বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাবির সেই শিক্ষার্থী রাত ৯টার দিকে ঢামেক হাসপাতালে আসেন। তিনি এখন হাসপাতালের জরুরি বিভাগের ৩ নম্বর কক্ষে চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি কতক্ষণ চিকিৎসা নিবেন বা থাকবেন তা নিশ্চিত করে বলতে পারছি না।

উল্লেখ, গত বৃহস্পতিবার থেকে টানা ২৭ ঘণ্টা অনশনের পর শুক্রবার রাতে তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। তাকে খাবার গ্রহণের জন্য বারবার অনুরোধ করলেও অসম্মতি জানান। আসামিদের গ্রেফতার না করা পর্যন্ত আমরণ অনশন চালিয়ে যাবেন বলে তিনি সংকল্পবদ্ধ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments