বাংলাদেশ ডেস্ক: ইরাকের পশ্চিমাঞ্চলে মার্কিন সেনাবহরে ভয়াবহ হামলা হয়েছে বলে জানিয়েছে ইরানের গণমাধ্যম পার্সটুডে। ইরাকের নিউজ চ্যানেল ‘সাবিরিন’ এক প্রতিবেদনের বরাত দিয়ে তারা জানায়, শুক্রবার( ২২ জানুয়ারি) রাতে ইরাকের সালাউদ্দিন প্রদেশে মার্কিন সেনাবাহিনীর লজিস্টিক ইকুইপমেন্ট পরিবহনের সময় একটি বহরে রাতে হামলার ঘটনা ঘটেছে। এর ফলে ওই বহরের ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এদিকে, ইরাকের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, শুক্রবার( ২২ জানুয়ারি) একদিনে সেদেশের বিভিন্ন প্রদেশে মার্কিন সামরিক বহরে পাঁচটি হামলা হয়েছে যা সাম্প্রতিক সময়ে নজিরবিহীন।

অবশ্য গত কয়েক মাসে ইরাকে অবস্থিত মার্কিন ঘাঁটি ও বহরে হামলার ঘটনা আগের চেয়ে বেড়েছে। ইরাকের বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন অনেক দিন ধরেই সেদেশ থেকে মার্কিন সেনা বহিষ্কারের দাবি জানিয়ে আসছে। মার্কিন সেনা বহিষ্কারের বিষয়ে সেদেশের পার্লামেন্টে এক বিলও পাস হয়েছে।

Previous article‘পৃথিবীর কোথাও একদিনে ৭০ হাজার পরিবার ঘর পেয়েছে কি!’
Next articleচূড়ান্তভাবে চাকরিচ্যুত খুলনা বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।