বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeআইন-আদালতরিজেন্টকাণ্ডে সাহেদসহ ৫ জনকে আসামি করে মামলার অনুমোদন

রিজেন্টকাণ্ডে সাহেদসহ ৫ জনকে আসামি করে মামলার অনুমোদন

বাংলাদেশ প্রতিবেদক: রিজেন্টের ঘটনায় সাহেদ ও স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল শাখার সাবেক পরিচালক আমিনুল ইসলামসহ ৫ জনকে আসামি করে মামলার অনুমোদন দিয়েছেন দুদক।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) এই অনুমোদন দিয়েছে দুদক। তবে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে আসামি করা হয় নি।

উল্লেখ্য, গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

পরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে ১৫ জুলাই ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments