‘১৭ মার্চের অনুষ্ঠান ঘরে বসে উপভোগের ব্যবস্থা হবে’

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসের প্রভাবে ১৭ মার্চ মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠান সীমিত করা হলেও ঘরে বসেই যাতে উপভোগ করা যায় সে ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন মুজিব জন্মশতবর্ষ উদযাপন কমিটি।

সোমবার (০৯ মার্চ) বিকেলে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বৈঠক শেষে গণমাধ্যমকে এ সিদ্ধান্ত জানান কমিটির আহবায়ক কামাল আবদুল নাসের চৌধুরী।

জনস্বাস্থ্যের কথা বিবেচনায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, শুধু উৎসব নয়, মুজিববর্ষ ঘিরে বিশেষ সেবা ও উন্নয়ন কর্মকাণ্ড বছরজুড়েই চলবে।

কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, ১৭ মার্চে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান হবে। টেলিভিশনের মাধ্যমে, ইলেক্ট্রনিক মিডিয়া, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের মানুষ পর্যন্ত তাদের ঘরে বসে কিংবা প্রতিষ্ঠানে বসে এই অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন, আমার একমাত্র স্বপ্ন হচ্ছে আমাদের দেশের মানুষ যেন অন্ন, বস্ত্র বাসস্থান পায়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এই অনুষ্ঠানটাকে আমাদের কমিটি এবং সরকার মিলে সেবা ও উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত করবো।

Previous articleইতালিফেরত যাত্রীদের শুরুতে পর্যবেক্ষণ করা হয়নি কেন, প্রশ্ন নাসিমের
Next articleসাবেক স্ত্রীর অশালীন ছবি ফেসবুকে, স্বামী কারাগারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।