বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়নারী নির্যাতনকারীরা রাজনৈতিক ছত্রছায়ায় সক্রিয়: সুজন

নারী নির্যাতনকারীরা রাজনৈতিক ছত্রছায়ায় সক্রিয়: সুজন

বাংলাদেশ প্রতিবেদক: নারী নির্যাতনকারীরা রাজনৈতিক ছত্রছায়ায় সক্রিয় রয়েছে বলে মন্তব্য করেছেন সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক বদিউল আলম মজুমদার। বাসা থেকে কর্মক্ষেত্র প্রতিটি জায়গায় এই নির্যাতন চলছে বলেও যোগ করেন তিনি।

ক্রমবর্ধমান নারী নির্যাতন ও দোষীদের বিচারের দাবিতে আজ শনিবার সকালে ঢাকায় জাতীয় জাদুঘরের সামনে এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, দেশে করোনা ভাইরাসের মহামারি চলছে। এর সঙ্গে যুক্ত হয়েছে নারী নির্যাতনের মহামারি। বাসা থেকে কর্মক্ষেত্র প্রতিটি জায়গায় এই নির্যাতন চলছে।

বদিউল আলম মজুমদার বলেন, সম্প্রতি তাঁরা ১৩৫ জন কর্মজীবী নারীর সাক্ষাৎকার নিয়েছিলেন। তাঁদের শতভাগ কোনো না কোনোভাবে যৌন নির্যাতনের স্বীকার বলে তিনি জানিয়েছেন।

‌‘বিচারহীনতার জন্যই এই পরিস্থিতি বিদ্যমান। আবার রাজনৈতিক পৃষ্ঠপোষকতাও রয়েছে। কেউ বলেন, পৃথিবীর সব দেশেই ধর্ষণ হয়। এর মাধ্যমে মানবরূপী এই সব দানবদেরই উৎসাহ দেওয়া হয়।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments