বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeজাতীয়টাকা ফেরত চেয়ে ই-অরেঞ্জের ৫০০ গ্রাহকের হাইকোর্টে রিট

টাকা ফেরত চেয়ে ই-অরেঞ্জের ৫০০ গ্রাহকের হাইকোর্টে রিট

বাংলাদেশ প্রতিবেদক: প্রায় ৭৭ কোটি টাকা ফেরত দেয়ার নির্দেশনা চেয়ে হাইকোর্ট বিভাগে রিট দায়ের করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের প্রতারণার শিকার ৫০০ গ্রাহক।

রিটে গ্রাহকদের টাকা আত্মসাতের ঘটনার সুষ্ঠু তদন্তও চাওয়া হয়েছে। গ্রাহক তারেক আলমসহ ৫ শতাধিক গ্রাহকের পক্ষে সুপ্রিমকোর্টের আইনজীবী এম. আব্দুল কাইয়ুম এ রিট পিটিশন দায়ের করেন।

বিচারপতি মো: নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন হাইকোর্ট ডিভিশন বেঞ্চে রিটটি শুনানির জন্য আজ উপস্থাপন করা হয়। আগামীকাল রিট আবেদনটির ওপর শুনানি হতে পারে বলে আদালত সূত্র জানায়।

দুদক, বাংলাদেশ ব্যাংকসহ সংশ্লিষ্টদের রিটে বিবাদী (রেসপনডেন্ট) করা হয়েছে।
২০০৭ সালে যাত্রা শুরু করা অনলাইন শপ ই-অরেঞ্জের বিরুদ্ধে গত বছরের মাঝামাঝি থেকে গ্রাহকরা টাকা নিয়ে সময় মতো পণ্য সরবরাহ না করার অভিযোগ তোলেন। পণ্য ডেলিভারি না দেয়া এবং অগ্রিম অর্থ ফেরত না দেয়ায় ই-অরেঞ্জের বিরুদ্ধে গ্রাহকদের ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় প্রতিষ্ঠানটির মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান এখন কারাগারে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments