বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিএকদলীয় শাসন দীর্ঘায়িত করতেই নেতাদের কারাগারে রাখা হচ্ছে: ফখরুল

একদলীয় শাসন দীর্ঘায়িত করতেই নেতাদের কারাগারে রাখা হচ্ছে: ফখরুল

কাগজ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ও সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছসহ বেশ কয়েকজন নেতাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার এক বিবৃতিতে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, জনবিচ্ছিন্ন ও মহা ভোট ডাকাতির মাধ্যমে আবারও জোর করে রাষ্ট্রক্ষমতা দখলকারী আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দু:শাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পুরে রাখার পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে।

মির্জা ফখরুল বলেন, শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বাংলাদেশ বিএনপিকে নির্মূল করার জন্য এখন আরও বেশী মাত্রায় মরিয়া হয়ে উঠেছে। বিএনপি নেতা ড. আসাদুজ্জামান রিপন এবং জি কে গউছসহ কারাগারে প্রেরিত বেশকিছু নেতৃবৃন্দ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনপি মহাসচিব অবিলম্বে নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments