শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিটোল সম্পর্কে বিএনপির কোন ধারণা নেই: কাদের

টোল সম্পর্কে বিএনপির কোন ধারণা নেই: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রংপুরের উপনির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে, আমরা তাদের স্বাগত জানাই। আশা করি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিদ্বন্দিতাপূর্ণ হবে। নির্বাচন নিরপেক্ষ করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।
তিনি আজ সকালে গাজীপুরের টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শন এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা জানান।
মন্ত্রী বলেন, বিএনপি কোন মহাসড়ক তৈরি করেনি, টোল সম্পর্কে তাদের কোন ধারণা নেই। তারা চোখ থাকেও অন্ধ হয়ে আছে।
এ সময় মন্ত্রী বলেন, আমি আশা করি বাস র‌্যাপিড প্রজেক্ট এর কাজ ২০২১ সালের জুন নাগাদ শেষ হবে।
পরিদর্শনকালে মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments